সুন্দর ছোট মিথ্যেবাদীরা আজ কোথায়?

 সুন্দর ছোট মিথ্যেবাদীরা আজ কোথায়?

সাত বছর ধরে চলা 'প্রিটি লিটল লায়ার্স' শোটি দর্শকদের অনুমান করতে থাকে যে এ কে এবং তার প্রায় কাল্ট-সদৃশ অনুসারী ছিল যা ফাইনাল পর্যন্ত উন্মত্ত ছিল। প্রতিটি চরিত্রই আলাদা ছিল, এবং সিরিজটি শেষ হওয়ার পর থেকে, অনেক ভক্ত ভাবছেন: পর্দায় বড় হওয়ার পরে পিএলএল মেয়েদের কী হয়েছিল এবং তারা আজ কী করছে? নীচে দেখুন।




1. আরিয়া মন্টগোমারি চরিত্রে লুসি হেল

প্রিটি লিটল লায়ার্স-এ হেল আরিয়া মন্টগোমারি নামে একজন শৈল্পিক ছাত্রের চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি বন্ধুদের একটি গ্রুপের অংশ যারা তাদের নিজের একজনের নিখোঁজ এবং সম্ভাব্য মৃত্যুর সাথে দুঃখজনকভাবে মোকাবেলা করছেন - অ্যালিসন নামে একটি মেয়ে। ২০১৭ সাল থেকে, হেল "ফ্যান্টাসি আইল্যান্ড", "ট্রুথ অর ডেয়ার" এবং "দ্য হ্যাটিং গেম" এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন, পাশাপাশি কেটি কিন এবং "রিভারডেল" এর মতো শোতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

২. এমিলি ফিল্ডস চরিত্রে শাই মিচেল

চমৎকার শাই মিচেল এমিলি ফিল্ডসের চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি শেষ পর্যন্ত সিরিজের শেষে অ্যালিসনের সাথে বাগদান করেছিলেন। "দ্য পারফেকশনিস্টস" নামে একটি ফ্রিফর্ম স্পিনঅফে, ভক্তরা জানতে পারে যে শেষ পর্যন্ত তারা বিবাহবিচ্ছেদ পায়। শোয়ের পরে, মিচেল "ইউ" এ পেন ব্যাডলির চরিত্রের বিপরীতে পিচ চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি ক্যাট ডেনিং অভিনীত হুলুর "ডলফেস" ছবিতেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন এবং আজও তিনি ২০২২ সালে চিত্রায়িত "সামথিং ফ্রম টিফানির" মতো ফ্লিকগুলিতে অভিনয় করছেন। তিনি ম্যাট বাবেলের সাথে দুটি সন্তান ভাগ করে নেন।
Post a Comment (0)
Previous Post Next Post